হবিগঞ্জের ছাতিয়াইনবাজারে অগ্রণী ব্যাংক লিঃ এর গ্রাহক সমাবেশ ও প্রকাশ্যে ঋণ বিতরণ অনুষ্ঠান

জানুয়ারি ৩১ ২০২১, ২৩:০০

আফসার আহমেদ রাফি, ২৮ জানুয়ারী বৃহস্পতিবার ছাতিয়াইন বাজারে অগ্রণী ব্যাংক লিঃ, হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক শাখায় উদ্যেগে এবং ছাতিয়াইন বাজার এজেন্ট পয়েন্টের সার্বিক সহযোগিতায় গ্রাহক সমাবেশ ও প্রকাশ্যে ঋণ বিতরণ অনুষ্ঠিত হয়। অগ্রনী ব্যাংক লিমিটেড হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক শাখার ব্যাবস্থাপক মোঃ সলিম উল্লাহ এর সভাপতিত্বে এবং মোঃ কাউসার আহমেদ এর সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন শাখার গ্রাহক ও বিশিষ্ট ব্যবসায়ী শেখ জাহাঙ্গীর আলম।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রনী ব্যাংক লিমিটেড এর উপ-মহাব্যবস্থাপক ও মৌলভীবাজার অঞ্চলের প্রধান মোঃ আবদুল লতিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাস রোটোফ্লেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ ছানা উল্লাহ চৌধুরী, অগ্রনী ব্যাংক লিমিটেড হবিগঞ্জ শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ব্যবস্থপক কাজী মোখলেছুর রহমান, অগ্রনী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্- উল ইসলাম এর সহোদর ছোট ভাই প্রভাতী ইন্সুইরেন্স কোম্পানী লিঃ এর সহ ব্যবস্থাপনা পরিচালক সানাউল ইসলাম সুয়েজ, পেলিকান প্লাস্টিক এন্ড প্যাকেজিং প্রাইভেট লিমিটেডের উপ- মহাব্যবস্থাপক কফিল উদ্দিন আহমেদ, অগ্রণী ব্যাংক লিমিটেড সিনিয়র প্রিন্সিপাল অফিসার কালিপদ রায়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড মৌলভীবাজার অঞ্চলের অফিসার সমিতির সাধারণ সম্পাদক ও শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক মোঃ নানু মিয়া। মৌলভীবাজার অঞ্চলের সিবিএ কর্মচারী সংসদের সাধারণ সম্পাদক আবু তাহের তুহিন, উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন-

ছাতিয়াইন বাজারের ব্যবসায়ী মোঃ শাহীন মিয়া, এজেন্ট উদ্যোক্তা মোঃ জাকিরুল হোসেন, আশরাফ খান প্রমুখ।

প্রধান অতিথি মোঃ আবদুল লতিফ উক্ত গ্রাহক সমাবেশ ও প্রকাশ্যে ঋণ বিতরণ অনুষ্ঠানে ২০জন গ্রাহকর অনুকূলে ৩৩.০০ লক্ষ টাকা বিতরণ করেন। প্রধান অতিথি সহ বক্তারা বলেন,অগ্রণী ব্যাংক সরকারের একটি রাষ্ট্রিয় মালিকানাধীন ব্যাংক, সরকারি ব্যাংক হিসেবে অগ্রণী ব্যাংক জনগণের আস্থার ব্যাংক, ব্যবসায়ী সহ সকল শ্রেণীর গ্রাহকেরা এই ব্যাংকে সেবা গ্রহণ করে থাকেন। দেশ স্বাধীন হওয়ার পর থেকে অদ্যাবধি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দেশের অর্থনৈতিক উন্নয়নে এই ব্যাংকের অসামান্য ভূমিকার বিষয়ে তুলে ধরেন। এছাড়াও বক্তারা বলেন অগ্রণী ব্যাংক প্রকাশ্যে স্বচ্ছ পক্রিয়ায় ঋণ বিতরণ করে থাকে এবং সেবাদানের বিষয় আপোষ করে না।
হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক শাখার এ রকম গ্রাহক সমাবেশ ও প্রকাশ্যে ঋণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠান গ্রাহকদের মধ্যে ব্যাংক সম্পর্কে ইতিবাচক প্রভাব ছড়াবে বলে সবাই উল্লেখ করেন এবং শাখা ব্যবস্থাপক মোঃ সলিম উল্লাহর এরকম আয়োজনকে সবাই প্রসংসা করেন।
পরিশেষে ২০ জন ঋণ গ্রহীতার মধ্যে বিভিন্ন রকমের ৩৩.০০ লক্ষ টাকা ঋণের মঞ্জুরীপত্র বিতরণ করা হয় এবং রাষ্ট্রীয় মালিকানাধীন অগ্রণী ব্যাংক থেকে ব্যাংকি সেবা গ্রহণ করে দেশের অর্থনীতিতে ভূমিকা রাখার আহবান জানিয়ে উপস্থিত সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

 

  •