• ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি

অগ্রনী ব্যাংক লিঃ, হরিপুর গ্যাস ফিল্ড শাখা, সিলেট এ কর্মরত অফিসার শেখ মওদুদ আহমদ এর নির্মম হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন।

admin
প্রকাশিত ফেব্রুয়ারি ২৩, ২০২১
অগ্রনী ব্যাংক লিঃ, হরিপুর গ্যাস ফিল্ড শাখা, সিলেট এ কর্মরত অফিসার শেখ মওদুদ আহমদ এর নির্মম হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন।

জিতু তালুকদার: অগ্রনী ব্যাংক লিমিটেড সিলেটের হরিপুর গ্যাস ফিল্ড শাখায় কর্মরত অফিসার শেখ মওদুদ আহমদ, এর নির্মম হত্যাকান্ডের প্রতিবাদে ও হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার, এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মৌলভীবাজার অগ্রনী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা কর্মচারীগন ২৩ ফেব্রæয়ারী বিকালে শহীদ মিনার প্রাঙ্গনে মানববন্ধন করে।
অগ্রণী ব্যাংক লিমিটেড মৌলভীবাজার অঞ্চলের অফিসার সমিতির সভাপতি সুকেস চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক মোঃ নানু মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, অগ্রনী ব্যাংক লিমিটেড এর উপ-মহাব্যবস্থাপক ও মৌলভীবাজার অঞ্চলের প্রধান মোঃ আবদুল লতিফ। প্রভাতী ইন্সুইরেন্স কোম্পানী লিঃ এর সহ ব্যবস্থাপনা পরিচালক সানাউল ইসলাম সুয়েজ, অগ্রনী ব্যাংক লিমিটেড হবিগঞ্জ শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ব্যবস্থপক কাজী মোখলেছুর রহমান, অগ্রণী ব্যাংক লিমিটেড সিনিয়র প্রিন্সিপাল অফিসার কালিপদ রায়।

উক্ত মানববন্ধনে মৌলভীবাজার জেলার ও হবিগঞ্জ জেলার অগ্রনী ব্যাংক এর সকল শাখার ব্যবস্থাপক, কর্মকর্তা এবং কর্মচারীগন উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তারা বলেন অবিলম্বে হত্যাকারীদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন ও ব্যাংক কর্মকর্তাদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানান।