• ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

সরকারি বিধিনিষেধ অমান্য করায় নবীগঞ্জে মোবাইল কোর্টে ২৬টি মামলায় ১৪হাজার টাকা অর্থদন্ড

admin
প্রকাশিত জুলাই ৭, ২০২১
সরকারি বিধিনিষেধ অমান্য করায় নবীগঞ্জে মোবাইল কোর্টে ২৬টি মামলায় ১৪হাজার টাকা অর্থদন্ড

  1. বুলবুল আহমদ, নবীগঞ্জ হবিগঞ্জ ঃ- সারাদেশের ন্যায় কঠোর লকডাউন ও সরকারি বিধিনিষেধ নিশ্চিত করতে মাঠে কাজ করছেন নবীগঞ্জ উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত নবীগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজারে স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে ২৬টি মামলায় ১৪ হাজার ৮’শত টাকা অর্থদণ্ড করা হয়েছে। এ সময় মোবাইল কোর্ট পরিচালনা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ।
অফিস সূত্রে জানাযায়, বুধবার (২৮ জুলাই)
সকাল থেকে দিন ব্যাপী কঠোর লকডাউন কার্যকর করতে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও একদল সেনা সদস্যের সহযোগিতায় নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার গাজীর টেক, শেরপুর রোড, মধ্যবাজার, স্কুল রোড ও ওসমানী রোডে এ অভিযান পরিচালনা করা হয়।
স্বাস্থ্যবিধি অমান্য করে বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়ায় ও সরকারি নির্ধারিত বিধিনিষেধ অমান্য করে যারা দোকানপাট খোলা রেখেছেন তাদেরকে মোবাইল কোর্ট পরিচালনা করে সংশ্লিষ্ট আইনে ২৬টি মামলায় ১৪ হাজার ৮’শত টাকা অর্থদণ্ড করা হয়।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করেন।