সরকারি বিধিনিষেধ অমান্য করায় নবীগঞ্জে মোবাইল কোর্টে ২৬টি মামলায় ১৪হাজার টাকা অর্থদন্ড

জুলাই ০৭ ২০২১, ০০:০১

  1. বুলবুল আহমদ, নবীগঞ্জ হবিগঞ্জ ঃ- সারাদেশের ন্যায় কঠোর লকডাউন ও সরকারি বিধিনিষেধ নিশ্চিত করতে মাঠে কাজ করছেন নবীগঞ্জ উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত নবীগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজারে স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে ২৬টি মামলায় ১৪ হাজার ৮’শত টাকা অর্থদণ্ড করা হয়েছে। এ সময় মোবাইল কোর্ট পরিচালনা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ।
অফিস সূত্রে জানাযায়, বুধবার (২৮ জুলাই)
সকাল থেকে দিন ব্যাপী কঠোর লকডাউন কার্যকর করতে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও একদল সেনা সদস্যের সহযোগিতায় নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার গাজীর টেক, শেরপুর রোড, মধ্যবাজার, স্কুল রোড ও ওসমানী রোডে এ অভিযান পরিচালনা করা হয়।
স্বাস্থ্যবিধি অমান্য করে বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়ায় ও সরকারি নির্ধারিত বিধিনিষেধ অমান্য করে যারা দোকানপাট খোলা রেখেছেন তাদেরকে মোবাইল কোর্ট পরিচালনা করে সংশ্লিষ্ট আইনে ২৬টি মামলায় ১৪ হাজার ৮’শত টাকা অর্থদণ্ড করা হয়।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করেন।
  •