নবীগঞ্জের ইনাতগঞ্জ থেকে স্কুল পড়ুয়া ছাত্র নিখোঁজ

আগস্ট ২৫ ২০২১, ১৭:৩১

বুলবুল আহমদ, নবীগঞ্জ প্রতিনিধিঃ- নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র নুরুজ্জামান (১৫) গতকাল থেকে নিখোঁজ। তার আত্মীয়-স্বজনসহ পরিচিতদের বাড়িতে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে অবশেষে সংশ্লিষ্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানাযায়, ইনাতগঞ্জ ইউনিয়নের রাজনগর গ্রামের শাহিন মিয়ার পুত্র ও ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র নুরুজ্জামান গত (২৩ আগষ্ট) সোমবার নিখোঁজ হয়।

তাদের পারিবারিক সুত্রে আরো জানাযায়, গতকাল বিকাল ৩ ঘটিকার সময় তার পিতার ব্যবহৃত একটি এন্ড্রোয়েট মোবাইল ফোন ০১৮৭৬৮০৪২৫০ নিয়ে ইনাতগঞ্জ বাজারে খরচ করার জন্য যায়।
বাজার থেকে বাড়িতে ফিরতে দেরি হওয়ায় তাকে ফোন দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে তাকে অনেক খোঁজা খুঁজি করে মঙ্গলবার (২৪ আগষ্ট) নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। যদি কোন ব্যাক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে তার বাবা শাহীন মিয়া (০১৭২৩১৬৩৬৯২/০১৭১৬৪৪১৩৮৮) এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন।

এ বিষয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রাজনগর গ্রামের শাহীন মিয়া গতকাল থেকে তার ছেলে নিখোঁজ রয়েছেন বলে একটি অভিযোগ এসেছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। সংশ্লিষ্টদের কাছে বার্তা পাঠানো হয়েছে। সন্ধান অবশ্যই তাকে উদ্ধার করা হবে।

  •