“সংযোগ” connecting People এর মাধ্যমে ২৫০ শয্যা বিশিষ্ট মৌলভীবাজার হাসপাতালে ১টি হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা মেশিন হস্তান্তর.

আগস্ট ২৮ ২০২১, ২০:০৫

মৌলভীবাজার প্রতিনিধি: ২৮ আগস্ট রোজ শনিবার সকাল ১১ঃ০০ ঘটিকার সময়। “সংযোগ” connecting People এর মাধ্যমে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল, মৌলভীবাজারে ১টি হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা মেশিন হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদ,সিভিল সার্জন মৌলভীবাজার,ডাঃবিনেন্দ ভৌমিক,সহকারী পরিচালক ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল,মৌলভীবাজার, ডাঃআহমেদ ফয়সল জামান,আবাসিক মেডিকেল অফিসার ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল,মৌলভীবাজার, ডাঃএনাম উর রশীদ দিপু, আইসিইউ প্রধান ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল,মৌলভীবাজার, মৌলভীবাজার জেলার সংযোগের মূখ্য সমন্বয়কারী পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব Tanvir Ahmed jummon, সহ-সমন্বয়কারী ইমন আহমেদ তরফদার ও মেহেদী হাসান মুরাদ এবং করোনা বা করোনা উপসর্গ নিয়ে মৃতদের দাফন ও সৎকারে নিয়োজিত সেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার ও ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর সদস্যবৃন্দ।

এছাড়া গত ২৬শে আগষ্ট ।সংযোগ। connecting People এর আরোও ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয় তাকরীম ফাউন্ডেশন ও ইকরামুল মুসলিমীনকে। এই নিয়ে সংযোগের ২০টি অক্সিজেন সিলিন্ডার মৌলভীবাজার জেলায় অক্সিজেন সেবা দেওয়ার জন্য নিয়োজিত আছে।

  •