মৌলভীবাজারে উপজেলা বিএনপির উদ্যোগে ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সেপ্টেম্বর ০১ ২০২১, ২১:১০

নিজস্ব প্রতিনিধি ঃ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও শান্তির পায়রা উড়িয়ে আলোচনাসভা ও কেক কেটে মৌলভীবাজারে উপজেলা বিএনপির উদ্যোগে দলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এতে বিএনপি ও অংগসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

১ লা সেপ্টেম্বর (বুধবার) দুপুরে প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের গ্রামের বাড়ী বাহারমর্দানে মৌলভীবাজার সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক ছাত্র নেতা ফয়সল আহমদ,জেলা বিএনপির সহ-সভাপতি মো.হেলু মিয়া জেলা বিএনপির প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক দপ্তরের দায়িত্বে ফখরুল ইসলাম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাউর রহমান, আলহাজ মতিন বক্স,জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুর রহিম রিপন,জেলা যুবদল সভাপতি জাকির হোসেন উজ্জ্বল,স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জি এম এ মুক্তাদির রাজু, যুব নেতা শফিউল ইসলাম শফি, সেকুল ইসলাম তালুকদার, সৈয়দ ফয়সল আহমদ,মোস্তাক আহমদ রুহিন,আজমল আমিন তরফদার,রকিব খান সদর উপজেলার ১২টি ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

আলোচনা সভায় সাম্প্রতিক সময়ে দলের প্রতিষ্ঠাতা ও সাবেক প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের লাশ নিয়ে ক্ষমতাসীন দলের শীর্ষ নেতাদের সমালোচনার তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন চন্দ্রিমা উদ্যান থেকে জিয়ার কবর সড়িয়ে নেয়া হলে রাজপথে আন্দোলনের মাধ্যমে জবাব দেয়া হবে। এসময় গণতন্ত্র উদ্ধারে দলীয় নেতাকর্মীদের আন্দোলনের প্রস্তুতি নেয়ারও আহবান জানান নেতারা।

  •