রাজনগরে শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে মানববন্ধন

সেপ্টেম্বর ১৪ ২০২১, ২১:১৮

মৌলভীবাজার প্রতিনিধিঃ দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে রাজনগরের প্রেম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লুৎফে আরা কে অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
১৪ ই সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় স্কুলের সামনে রাস্তায় ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়, ম্যানেজিং কমিটির সদস্য তাহের মিয়ার সভাপতিত্বে ও ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বি ও অভিভাবক বিলাল মিয়া, আতাউর রহমান, মঞ্জুর মিয়া প্রমুখ। বক্তারা বলেন প্রায় বিশ বছর থেকে প্রধান শিক্ষিকা লুৎফে আরা এই স্কুলে আছেন। তিনি দীর্ঘদিন থেকে প্রতিষ্ঠানের অর্থ আত্মসাৎ করে মনগড়া বিল ভাউচার তৈরি করে টাকা উঠিয়ে এবং ম্যানেজিং কমিটির সদস্যদেরকে কোন হিসাব না দিয়েই চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন সময় শিক্ষা অফিস, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আবেদন করে কোন সুরাহা পাওয়া যায়নি,তাই আজকে আমরা মানববন্ধন করছি। এই দুর্নীতিবাজ প্রধান শিক্ষককে এই স্কুল থেকে অপসারণ করা না হলে আমরা আমাদের কোমলমতি ছাত্রদের কে আর স্কুলে পাঠাবো না। বক্তারা খুব দ্রুত এই প্রধান শিক্ষিকাকে স্কুল থেকে সরানোর আহ্বান জানান।

 


অভিযোগের ব্যাপারে রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল জানান আমার দপ্তরে এ সংক্রান্ত কোন অভিযোগ আছে কি না আমার জানা নেই। এ ব্যাপারে শিক্ষা অফিসারের সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

  •