• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

প্রধানমন্ত্রী’র ৭৫তম জন্মদিনে মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে গণটিকা প্রদানের শুভ উদ্বোধন

admin
প্রকাশিত সেপ্টেম্বর ২৮, ২০২১
প্রধানমন্ত্রী’র ৭৫তম জন্মদিনে মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে গণটিকা প্রদানের শুভ উদ্বোধন

শাহনেওয়াজ চৌধুরী সুমন : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন উপলক্ষে দেশব্যাপী কোভিড-১৯ ভ্যাকসিন(গণটিকা)কর্মসূচীর আওতায় মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে গণটিকা প্রদানের শুভ উদ্বোধন অনুষ্টিত হয়েছে।

২৮সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৯ঘটিকায় পৌর জনমিলন কেন্দ্রে মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার -৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, জেলা পুলিশ সুপার মোঃজাকারিয়া, পৌরসভার মেয়র মোঃফজলুর রহমান,সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ।

জানাযায়, মৌলভীবাজার জেলায় ১১৭ কেন্দ্রে প্রায় ৫০০ টি পিকা প্রদান করা হবে এবং পৌরসভার ৯ টি কেন্দ্রে ৪ হাজার ৯শ টিকা দেয়া হবে।

উল্লেখ্য, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক গত রোববার জানিয়েছেন ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিশেষ কার্যক্রমের মাধ্যমে ৮০ লাখ ব্যক্তিকে করোনাভাইরাসের টিকা দেওয়া হবে। সারা দেশের সব ইউনিয়ন, সিটি করপোরেশন ও পৌরসভা এলাকায় এই টিকা দেওয়া হবে। যারা ইতিমধ্যে টিকার জন্য নিবন্ধন করেছেন তাদের এই কার্যক্রমে প্রাধান্য দেওয়া হবে।তিনি আরও জানান,২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এই বিশেষ টিকা কার্যক্রম নেওয়া হয়েছে।