বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশের অবহেলিত মানুষের জন্য কাজ করা আমাদের নৈতিক দায়িত্ব

অক্টোবর ৩১ ২০২১, ১৮:৩২

মৌলভীবাজার প্রতিনিধি: বাংলাদেশের ব্যাংকিং জগতের উজ্জ্বল নক্ষত্র বঙ্গবন্ধু কর্ণার এর নন্দিত উদ্ভাবক অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্ উল ইসলাম, এর উদ্যোগে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়, ও আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের এবং রাজনগর উপজেলার ৮ নং মনসুর নগর ইউনিয়নের জনসাধারণকে করোনা ভাইরাসের মহামারীর হাত থেকে রক্ষার জন্য মৌলভীবাজার আঞ্চলিক কার্যালয়ে গতকাল বিকেলে মাক্স বিতরণ অনুষ্টান হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কর্নার এর নন্দিত উদ্ভাবক,অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্ উল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর রিকভারি ডিভিশন এর মহাব্যবস্থাপক মোঃ আশেক এলাহী, অগ্রণী ব্যাংক লিমিটেড এর উপ মহাব্যবস্থাপক ও সিলেট পশ্চিম অঞ্চলের অঞ্চল প্রধান, মোঃ আবদুল লতিফ, অগ্রণী ব্যাংক লিমিটেড এর সহকারী মহাব্যবস্থাপক রাশেদা আহমেদ স্বপ্না, উত্তরা সমিতি সিলেট এর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এনামুল কাদির, রাজনগর উপজেলার ৮ নং মনসুর নগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, প্রভাতী ইন্স্যুরেন্সের কোঃ লিঃ এর সহকারী পরিচালক সানাউল ইসলাম সুয়েজ,উত্তরা সমিতি সিলেট এর সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম বাচ্চু, এবং অগ্রণী ব্যাংক লিমিডের মৌলভীবাজার অঞ্চল এর বিভিন্ন শাখা ব্যবস্থাপকগন।
অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে দেশের অবহেলিত মানুষের জন্য কাজ করা আমাদের নৈতিক দায়িত্ব। আমাদের মনে রাখতে হবে পেশাগত দায়িত্বের পাশাপশি সামাজিক কর্মকাÐে নিজেকে সম্পৃক্ত রাখতে হবে। জাতির পিতাকে জানতে হবে, তার সর্ম্পকে ষ্টাডি করতে হবে। বঙ্গবন্ধু যেভাবে দেশ গড়ার স্বপ্ন দেখেছেন সেই স্বপ্ন আমাদের বুকে লালন করে কাজ করতে হবে।

  •