• ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

জমকালো আয়োজনে বাউরভাগ প্রাইমারি স্কুলে শেখ রাসেল কর্ণার’র উদ্বোধন

admin
প্রকাশিত নভেম্বর ২৩, ২০২১
জমকালো আয়োজনে বাউরভাগ প্রাইমারি স্কুলে শেখ রাসেল কর্ণার’র উদ্বোধন

বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলার বাউরভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উদ্বোধন করা হয়েছে শেখ রাসেল কর্ণার ও চুড়ুইভাতি অনুষ্ঠান।

২২ নভেম্বর (সোমবার) দুপুর ২টায় প্রধান শিক্ষক খায়রুন্নেছা বেগমের সভাপতিত্বে ও অজয় সেন-এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার মো: মোতাহার বিল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো: রাজিব মিয়া, আহাম্মেদ আলী, আরতি ব্যানার্জী, অরবিন্দ কর্মকার, ম্যানেজিং কমিটি সহসভাপতি মো: আব্দুল শাহিন প্রমুখ। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক – শিক্ষিকা মন্ডলী ও শিক্ষার্থীগণ। বেলুন উড়িয়ে শেখ রাসেল কর্ণার’ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা শিক্ষা অফিসার মো: মোতাহার বিল্লাহ। অতিথিবৃন্দ রাসেল কর্ণার বিভিন্ন পুস্তিকাগুলো মনযোগ সহকারে দৃষ্টিপাত করেন।

এছাড়া প্রাক প্রাথমিক শ্রেণিসহ সকল শ্রেণিকক্ষ, অফিস কাগজপত্র, বিদ্যালয়ের মনোরম পরিবেশ দেখে মুগ্ধ হন। বিদ্যালয়ের আয়োজনে ভূমিদাতা জনাব মোঃ আব্দুল আজিজ-কে মরণোত্তর, বিশেষ অবদানের জন্য আব্দুল শাহিন ও বিদ্যালয়ে শুভাগম উপলক্ষ্যে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় উপজেলা শিক্ষা অফিসার ও সহকারী উপজেলা শিক্ষা অফিসারগণকে। পরে অতিথিগণ ছাত্রদের আয়োজনে চুড়ুইভাতি অনুষ্ঠান যোগ দেন।