• ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সাধারণ মানুষের কষ্ট লাগব করতে চান ইউপি সদস্য প্রার্থী ফাহিম

admin
প্রকাশিত নভেম্বর ২৩, ২০২১
সাধারণ মানুষের কষ্ট লাগব করতে চান ইউপি সদস্য প্রার্থী ফাহিম

কুলাউড়া প্রতিনিধি: ৩য় ধাপের ইউপি নির্বাচনে ২৮শে নভেম্বর মৌলভীবাজার জেলার দুইটা উপজেলা কুলাউড়া ও বড়লেখার সবকটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে কুলাউড়া উপজেলার ৬নং কাদিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে মোরগ মার্কা নিয়ে প্রার্থীতা করছেন আবুল ফাত্তাহ্ ফাহিম। এই নির্বাচনে তিনিই উপজেলার সর্বকনিষ্ট প্রার্থী।

ফাহিম কিয়াতলা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে। তিনি কাদিপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হিসেবে কাজ করেছেন দীর্ঘদিন। ছিলেন এলাকার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত। নিজ এলাকায় সুনাম থাকায় এবারের নির্বাচনে ওয়ার্ডবাসী চায় তিনি ইউনিয়ন পরিষদে তাদের প্রতিনিধিত্ব করেন। এজন্য তাঁকে নির্বাচনে প্রার্থীতা করার জন্য উৎসাহিত এবং সবধরণের সহায়তা করছেন। তার বিজয় সুনিশ্চিত করতে বিভিন্ন প্রচার-প্রচারণা, গণসংযোগ করছেন এলাকার যুবক-বৃদ্ধ সহ তার সমর্থকগণ।

ফাহিম বলেন, ইউনিয়নে কাজের সুবাদে দেখেছি মানুষ তাদের বিভিন্ন প্রয়োজনে মেম্বারদের পিছনে দিনরাত ঘুরছেন, কিন্তু তাদের কাজ ঠিকমত উদ্ধার করতেন পারছেন না। বঞ্চিত হচ্ছেন তাদের প্রাপ্য নাগরিক সুবিধা থেকে। এই হয়রানি থেকে এলাকার মানুষকে মুক্ত করতে এবং তাদের সবসধরণের নাগরিক সুবিধা প্রাপ্তি নিশ্চিত করার জন্য এবং তিন গ্রামের মানুষের ইচ্ছায় তিনি এবারের নির্বাচনে মোরগ মার্কায় প্রার্থীতা করছেন। তিনি বিজয়ী হলে এলাকার উন্নয়নে কাজ করবেন বলে আশ্বাস দেন ওয়ার্ডবাসীকে।

উল্লেখ্য, কাদিপুর ইউনিয়নের কিয়াতলা, হাসিমপুর ও কাদিপুর গ্রাম নিয়ে ২নং ওয়ার্ড গঠিত। এই ওয়ার্ডে ভোটার আছে ১৩শত ৮৫জন, এর মধ্যে নারী ভোটার ৬৮১জন ও পুরুষ ৭০৪ জন।