• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের কার্নিভাল আয়োজক কমিটির সংবাদ সম্মেলন

admin
প্রকাশিত ডিসেম্বর ১৭, ২০২১
আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের কার্নিভাল আয়োজক কমিটির সংবাদ সম্মেলন

শাহনেওয়াজ চৌধুরী সুমন : মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে আগামী ১৮ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে কার্নিভাল ২০২২ । সেই আয়োজন টি বাস্তবায়নের লক্ষ্যে কার্নিভাল আয়োজক কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হলো সংবাদ সম্মেলন ।

১৭ ডিসেম্বর ( শুক্রবার) বিদ্যালয়ের হলরুমে আয়োজক কমিটির সভাপতি নিশাত জাহান চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুষ্মিতা দেব পূজা’র স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সংবাদ সম্মেলনের শুরু হয় । এ সময় বক্তব্য রাখেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি ছালেহ আহমদ সেলিম, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষিকা ফাতেমা তুজ জোহরা ও নুসরাত জাহানসহ আরো অনেকেই ।

এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন সংবাদকর্মী এবং আয়োজক কমিটির তানজিলা আক্তার রেশমী, আতিকা সাহেদা, নাইমা বেগম, তাবিবা রহমান, পরমা দেব পূজা, সূচনা দেব, মুনতাহা সরকার, ঐন্দ্রিলা চাকলাদার, সৈয়দা শায়লা নওরীন, আয়েশা ইসলাম, সাদাফ মাইশা, হিয়া সেনগুপ্তা, জান্নাতুল শারমিন নিছা, সৃষ্টি দত্ত, সুরাইয়া আক্তার, নন্দিতা পাল, আমেনা খানম, পাপিয়া সুত্রধর, ঐশী রায়, প্রান্তীয়া দেব প্রাপ্তি, সাদিয়া নূরসহ বিদ্যালয় ছাত্রীবৃন্দ ।।

সম্মেলনে জানানো হয়, আগামী ১৮ ই ফেব্রুয়ারি বিদ্যালয় প্রাঙ্গণে এই আয়োজনটি উদযাপিত হবে । প্রতি শুক্রবার সকাল দশটা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত নিবন্ধন এর পাশাপাশি বিকাশ অথবা ব্যাংকের মাধ্যমেও নিবন্ধন চলমান রয়েছে । স্বাস্থ্যবিধি মেনে আয়োজনটি পরিচালিত হবে এবং সংসদ সদস্য নেছার আহমদ এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে । অতিথি ও প্রাক্তন শিক্ষার্থীদের বক্তব্য প্রদান, রাফেল ড্র, স্মৃতিচারণ, ফটোশুট, বিদ্যালয় ছাত্রী ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান, ব্যান্ড সংগীত, সিলেটের ঐতিহ্যবাহী ধামাইল, ফানুস ও আতশবাজি প্রদর্শনের মধ্য দিয়ে আয়োজন সফল করার আশাবাদ ব্যক্ত করেন আয়োজক কমিটির সদস্যরা ।

উল্লেখ্য এই আয়োজন টি ২০২০ সালের ১৯মে হওয়ার কথা ছিল কিন্তু দেশের করোনা পরিস্থিতির কারণে সেটি সম্ভব হয়নি ।