বিএনপির নেতা-কর্মীরা না বুঝে খালেদা জিয়ার উন্নত চিকিৎসার ও মুক্তি দাবি করছেন- হানিফ

ডিসেম্বর ২৯ ২০২১, ১৭:০৯

মৌলভীবাজার প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন,বিএনপির নেতা-কর্মীরা না বুঝে খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে পাঠানোর দাবি করছেন ।

২৮ ডিসেম্বর (মঙ্গলবার) সন্ধ্যায় মৌলভীবাজার শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিজয়ের অগ্রযাত্রায় পঞ্চাশ বছরে বাংলাদেশ জেলা প্রশাসনের আয়োজনে ও দি মৌলভীবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সার্বিক সহযোগিতায় অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,বিএনপির নেত্রী খালেদা জিয়া সাবেক প্রধানমন্ত্রী ছিলেন, এটা সত্য। কিন্তু পাশাপাশি এটাও সত্য তিনি দÐপ্রাপ্ত একজন কয়েদি।

অতএব একজন দÐপ্রাপ্ত কয়েদি কারাবরণ অবস্থায় যত সুযোগ-সুবিধা কারাবিধি অনুযায়ী প্রাপ্য, তিনি তা পাবেন। স্বাধীনতার ৫০ বছরে আজও আমরা দেখি স্বাধীনতা বিরোধীরা স্বাধীন বাংলাদেশে নাগরিক হিসেবে থাকার অধিকার রাখেনা।

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ দিলেন হানিফ। মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে ওদি মৌলভীবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন এর সঞ্চালনায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মৌলভীবাজার-হবিগঞ্জ আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন,সাবেক মৌলভীবাজার ও রাজনগর আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, পৌর মেয়র ফজলুর রহমান। অনুষ্ঠান শেষে দেশের জনপ্রিয় ব্যান্ডদল চিরকুট মঞ্চে গান পরিবেশন করেন।

  •