‘আমার গৌরব ফাউন্ডেশন’ এর উদ্যোগে লৌহজংয়ে গুণীজন সম্মাননা প্রদান

জানুয়ারি ০২ ২০২২, ১৫:৫০

শাহনেওয়াজ চৌধুরী সুমন : মুন্সীগঞ্জের লৌহজংয়ে আমার গৌরব ফাউন্ডেশনের উদ্যোগে গুণীজন সম্মাননা দেয়া হয়েছে। মুক্তিযোদ্ধা, সংবাদকর্মী, শিক্ষা ও স্বাস্থ্য খাতসহ নানা শ্রেণী-পেশার ১১ জন গুণী ব্যক্তিকে এ সম্মাননা প্রদান করা হয় ।

০১ জানুয়ারী (শনিবার) বিকেলে লৌহজং সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণে ফাউন্ডেশনের চেয়ারম্যান আফরোজা তালুকদারের সভাপতিত্বে ও সাংবাদিক তাইজুল রাকিবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল রশিদ শিকদার । এছাড়াও সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন আব্দুল রসিদ শিকদার,পিয়ারা বেগম, সাংবাদিক অলক কুমার মিত্র,আলম দেওয়ান প্রমুখ ।

এ বছর ‘আমার গৌরব ফাউন্ডেশন’ কর্তৃক বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা প্রাপ্ত ১১ জন গুণী ব্যক্তিত্বদের মধ্যে রয়েছেন বীর মুক্তিযাদ্ধা অ্যাডভোকেট ঢালী মোয়াজ্জেম হেসেন, স্বাস্থ্য অধিদপ্তরের অতি. মহাপরিচালক অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির, রত্নগর্ভ মা পিয়ারা বেগম, লেখক ও গবেষক হরগঙ্গা কলেজ অধ্যাপক শাহজাহান মিয়া, লোক শিল্পী ও গীতিকার মো. আলম দেওয়ান, লৌহজং মহিলা সমীতির সভাপতি কর্মজিবী নারী বেগম রওশানারা, সমাজ সেবক বি.এম শোয়েব (সিআইপি), ক্রীড়া সংগঠক ও লেখক মো. আনিসুর রহমান, প্রবীণ সাংবাদিক ও বিক্রমপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক অলক কুমার মিত্র, করোনা কালীন মানবতার সেবক মো. মর্তুজা খান ও সফল কৃষক মো. তৈয়ব আলী মাদবর ।

উল্লেখ্য, রাজধানী ঢাকাসহ সারাদেশে মানুষের ন্যায্য অধিকার আদায় এবং নারী ও শিশু নির্যাতন বন্ধসহ নানা উন্নয়নমূলক কাজ করছে ‘আমার গৌরব ফাউন্ডেশন’ । এছাড়াও গুণী ব্যক্তিত্বদের মধ্যে সম্মাননা প্রদানের মহতি উদ্যোগকেও সুশীল সমাজ স্বাগত জানিয়েছেন ।

 

 

 

  •