খেলাধূলায় যুব সমাজকে মাদক ও অসামাজিক কাজ থেকে দূরে রাখে নবীগঞ্জে ফুটবল ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে- সাইফুল জাহান চৌধুর

জানুয়ারি ০৫ ২০২২, ২২:০৭

নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধিঃ থেকেঃ- আজকে যারা বিজয়ী হয়েছেন আপনারা আগামীতে আরো ভাল খেলা আমাদের উপহার দিতে হবে। আর যারা পরাজিত হয়েছেন, তারা মন খারাপের কিছু না। এখন থেকে আপনাদের অনেক কিছু শেখার আছে।

মরহুম হাজী এলেমান মিয়া চৌধুরী স্মৃতি স্বরণে সিক্স বার ফুটবল টুনামের্ন্ট ২০২২ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার সময় এ খেলা আনন্দ মাঠে অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় উপজেলার বিভিন্ন স্থান থেকে ৩২টি টিমের অংশ গ্রহনের মাধ্যমে প্রায় একমাস চলে। এতে রবিবার বিকালে ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দি মিঠাপুর আনন্দ মাঠে হাজী আব্দুল হামিদ নিকছন এর সভাপতিত্বে ডা. নাজমূল হক চৌধুরী পলাশ ও সাইফুর রহমান এর যৌথ পরিচালনায় উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরুব্বি গফুর ভান্ডারী, করুস মিয়া, হাজী ফুল মিয়া, আবুল কাসেম, জাতীয় অনলাইন অন্তর্ভুক্ত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবে সভাপতি বুলবুল আহমেদ, যুবলীগ নেতা আব্দুর নুর, আলাউর রাহমান আল আমিন, সায়াদ মিয়া,আউশকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আমিন কামাল, সহ সভাপতি সাহেদ চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক নাসির কামাল, প্রচার সম্পাদক আর বি হাবিব সহ বিভিন্ন স্থান থেকে আগত ফুটবল প্রেমীরা।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খেলাধূলা যুব সমাজকে মাদক ও অসামাজিক কাজ থেকে দূরে রাখে। তাই খেলাধূলার কোন বিকল্প নাই। আজকে যারা বিজয়ী হয়েছেন আপনারা  আগামীতে আরো ভাল খেলা আমাদের উপহার দিতে হবে। আর যারা পরাজিত হয়েছেন, তারা মন খারাপের কিছু নাই। এখন থেকেই আপনাদের অনেক কিছু শেখার আছে। 
উক্ত খেলায় মিঠাপুর মারজান একাডেমীকে ২ গোলে  
হারিয়ে বাংলা বাজারের সমরগাঁও মায়ের দোয়া ফুটবল একাডেমি বিজয়ী হয়ে প্রথম পুরস্কার একটি ফ্রীজ অর্জন করে।
  •