• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নিরাপদ যানবাহন চাই’র ৩য় বর্ষপূর্তি উপলক্ষে মৌলভীবাজারে বৃক্ষরোপণ ও সচেতনমূলক লিফলেট বিতরণ

admin
প্রকাশিত জানুয়ারি ২, ২০২৩
নিরাপদ যানবাহন চাই’র ৩য় বর্ষপূর্তি উপলক্ষে মৌলভীবাজারে বৃক্ষরোপণ ও সচেতনমূলক লিফলেট বিতরণ
  • মৌলভীবাজার প্রতিনিধিঃ নিরাপদ যানবাহন চাই ফাউন্ডেশন (নিযাচা)’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে মৌলভীবাজার জেলা শাখার মাসব্যাপী বৃক্ষরোপণ ও সচেতনতামূলক লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
    রবিবার ১ জানুয়ারি দুপুর ১২টায় জেলা প্রশাসন কার্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ ও সচেতনমূলক লিফলেট বিতরণে নিযাচা জেলা শাখার সভাপতি মোঃ রুহুল আলম রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজন আবেদীন রাজুর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার বিআরটিএ সহকারী পরিচালক মোঃ ডালিম উদ্দীন, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ দুলাল হোসেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সদস্য ও হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির সাধারণ সম্পাদক শ. ই. সরকার জবলু।
    এছাড়াও অন্যান্যদের মধ্যে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, প্রবাস জার্নালের জেলা প্রতিনিধি কবি জাবেদ ভুঁইয়া, ক্রীড়াবিধ এ কে এম আকলু মিয়া, নিযাচা জেলার সহ-সভাপতি জুনেদ আহমদ, আরিফুর ইসলাম নাজমুল, অর্থ-সম্পাদক সামাদ আহমদ, সদস্য জামাল উদ্দীন, বুশরা সরকার জেরিন, হিমান পূরকায়স্থ, মোঃ নাবিল আহমদ নাঈম, সাদিয়া আক্তার, তানভীর আহমদ, আতীক হাসান, সায়েল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।
    প্রধান অতিথি বলেন, যানবাহনের সেফটি মানেই আমাদের সেফটি এবং আমাদের সেফটি মানেই যানবাহনের সেফটি। নিযাচা’র কর্মসূচি মাধ্যমে চালক যাত্রী সচেতন হলে সড়ক দুর্ঘটনা অনেকটাই কমে আসবে।
    বিশেষ অতিথি বলেন, নিরাপদ যানবাহন নিশ্চিত না হওয়ার কারণে এবং সচেতনতার অভাবে প্রতিদিনই সড়ক দুর্ঘটনায় অনেকগুলো প্রাণ ঝরে যাচ্ছে যাচ্ছে। আমি এই গাছটিকে একটি প্রতীক হিসেবে দেখছি এবং আমাদের অসচেতনতার কারণে যেন রোডে আর প্রাণ ঝড়ে না যায়।