• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মৌলভীবাজারে হেল্প এন্ড ট্রাস্টের ঈদ উপহার পেলো শতাধিক মানুষ

admin
প্রকাশিত এপ্রিল ১৯, ২০২৩
মৌলভীবাজারে হেল্প এন্ড ট্রাস্টের ঈদ উপহার পেলো শতাধিক মানুষ
  1. মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারে হেল্প এন্ড ট্রাস্টের ঈদ উপহার বিতরণ।

শতাধিক হতদরিদ্র, অসহায় ও প্রতিবন্ধী মানুষকে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে এ ঈদ উপহার প্রদান করা হয়। উপহারের মধ্যে ছিলো লুঙ্গি, শাড়ী, শিশুদের পোষাক ও খাদ্য সামগ্রী।  ১৮ এপ্রিল (মঙ্গলবার) মৌলভীবাজার শহরের কাশীনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজের হলরুমে এ ঈদ উপহার প্রদান করে সংগঠনটি।

হেল্প এন্ড ট্রাস্ট এর সভাপতি আলতাবুর রহমানের সভাপতিত্বে ও সহ-সভাপতি মোঃ রুহুল আলম রনি’র পরিচালনায় এ ঈদ উপহার প্রদান কার্যক্রম উদ্ভোদন করেন কাশীনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ কামাল হোসেন।
এসময় সাধারণ সম্পাদক সুলতান আহমদ টিপু, সহ-সভাপতি জুনেদ আহমেদ, লিপ্পন আহমেদ, তুষার ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ তপু আলী, সদস্য ফজলে এলাহি ছাদি, সৈয়দ রোহান আলী তৌসিফ, মুস্তাকীম বিল্লাহ, আহমেদ আসিফ, হিমান পুরকায়স্থ, পঙ্কজ দেব প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, হেল্প এন্ড ট্রাস্ট সমাজের সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে ২০১৯ সাল থেকে কাজ করছে। এরই অংশ হিসেবে হতদরিদ্র, অসহায় ও প্রতিবন্ধী শতাধিক মানুষকে এ ঈদ উপহার প্রদান করা হয়েছে। এছাড়াও প্রথম রমজান থেকে মাসব্যাপী ইফতারী বিতরণ কর্মসূচি পালন করে আসছে সংগঠনটি।