• ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসারের চেষ্টায় কুলাউড়ায় ১২ কোটি টাকার বরাদ্দ

admin
প্রকাশিত জুলাই ১০, ২০২৩
প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসারের চেষ্টায় কুলাউড়ায় ১২ কোটি টাকার বরাদ্দ

নিজস্ব প্রতিনিধি :: প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোহাম্মদ আবু জাফর রাজু তার নিজ এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছেন।

সম্প্রতি মৌলভীবাজার-২ (কুলাউড়া) সংসদীয় আসনের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ৬টি একাডেমিক ভবন নির্মাণসহ বেশ কিছু ভবন মেরামত ও সংস্কারের জন্য ১২ কোটি ৩০ লক্ষ টাকা বরাদ্দ করিয়েছেন।
এর মধ্যে উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষ নির্মাণ বাবদ ১ কোটি ৫০ লক্ষ টাকা, মহতেছিন আলী উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষ সম্প্রসারণ বাবদ ২ কোটি টাকা, টিলাগাঁও আজিজুন্নেছা উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষ নির্মাণ বাবদ ১ কোটি ৫০ লক্ষ টাকা ও কর্মধা উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষ নির্মাণ বাবদ ১ কোটি ৫০ লক্ষ টাকা বরাদ্দ করা হয়েছে।
মেরামত ও সংস্কার বাবদ বরাদ্দ পেয়েছে—নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ২০ লক্ষ টাকা, ইয়াকুব তাজুর মহিলা কলেজ ২০ লক্ষ টাকা, সাধনপুর উচ্চ বিদ্যালয় ২০ লক্ষ টাকা,হিংগাজিয়া উচ্চ বিদ্যালয় ২০ লক্ষ টাকা, মহেতোছিন আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ ২০ লক্ষ টাকা, মনু মডেল কলেজ ২০ লক্ষ টাকা, রাজনগর উচ্চ বিদ্যালয় ২০ লক্ষ টাকা,শাহ সুন্দর উচ্চ বিদ্যালয় ২০ লক্ষ টাকা এবং রাউৎগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজ ২০ লক্ষ টাকা বরাদ্দ হয়েছে। এ ছাড়া দারুছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসা এবং হিংগাজিয়া সিনিয়র মাদ্রাসার শ্রেণিকক্ষ নির্মাণ বাবদ ১ কোটি ৫০ লক্ষ টাকা করে বরাদ্দ দেওয়া হয়েছে।