• ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

পৌর শহরের সৈয়ারপুর এলাকায় মন্দির পরিদর্শন ও আছিদ-দিলারা দম্পতির সাথে কুশল বিনিময় করেন নৌকা প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান

admin
প্রকাশিত জানুয়ারি ৬, ২০২৪
পৌর শহরের সৈয়ারপুর এলাকায় মন্দির পরিদর্শন ও আছিদ-দিলারা দম্পতির সাথে কুশল বিনিময় করেন নৌকা প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজার রাজনগর ৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তরুণ শিল্পপতি মোহাম্মদ জিল্লুর রহমান, যিনি অল্প সময়েই ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের মন জয় করেছেন উনার ব্যবহার ও নির্বাচনী ইশতেহারের মধ্য দিয়ে ।

শুধু নির্বাচনী প্রচারেই নিজেকে সীমাবদ্ধ না রেখে ৫ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় শহরের ১নং ওয়ার্ডের সৈয়ারপুর এলাকার সৎ-সঙ্গ
মন্দির পরিদর্শন করেন ।‌ এ সময় উক্ত এলাকার প্রবীণ মুরুব্বী আব্দুর রহমান আছিদ ও সাবেক পৌর কাউন্সিলর দিলারা রহমান এর কাছে দোয়া চাইতে ও উনাদের সাথে কুশল বিনিময়ের ‌ জন্য রাজনৈতিক নেতৃবৃন্দ সহ তাৎক্ষণিক সৌজন্য সাক্ষাৎ করেন ।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজার শহরে গণসংযোগ ও লিফলেট বিতরণের পাশাপাশি সর্বশেষ ৪ জানুয়ারি নির্বাচনী জনসভাও করেছেন মৌলভীবাজার-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান। এছাড়াও মন্দির পরিদর্শনকালে সৈয়ারপুর এলাকায় তিনি বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন। এসময় তিনি আগামী ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। পৌর কাউন্সিলার পার্থ সারথী পাল ছাড়াও এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গও এ সময় উপস্থিত ছিলেন ।

এলাকাবাসীকে তিনি আশ্বস্ত করেন,‌ মৌলভীবাজারকে দুর্নীতিমুক্ত স্মার্ট মৌলভীবাজার হিসেবে গড়ে তোলার জন্য তিনি বদ্ধপরিকর । মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় করার জন্য মানুষের দাবী আছে, তিনি সেটা করবেন । সকল সিন্ডিকেট ভেঙে দুর্নীতিমুক্ত মৌলভীবাজার গড়ে তোলাই মোহাম্মদ জিল্লুর রহমান এর মূল লক্ষ্য ।

আব্দুর রহমান আছিদ ও সাবেক পৌর কাউন্সিলর দিলারা রহমান দম্পতি উনার আগমনে যেমন আনন্দিত হন তেমনি এলাকাবাসীর কাছে আগামী ৭ জানুয়ারী মৌলভীবাজার এর উন্নয়নের লক্ষ্যে মোহাম্মদ জিল্লুর রহমান ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করার আহ্বান জানান ।