• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

‘দীপ্ত নিউজ’ সাইটের প্রিন্ট সংস্করণ এর শুভ সূচনা হল মহান বিজয় দিবসে

admin
প্রকাশিত ডিসেম্বর ১৬, ২০১৮
‘দীপ্ত নিউজ’ সাইটের প্রিন্ট সংস্করণ এর শুভ সূচনা হল মহান বিজয় দিবসে

শাহনেওয়াজ চৌধুরী সুমন:  সত্য ও ন্যায়ের পক্ষে সব সময় শ্লোগান নিয়ে যাত্রা সূচীত হওয়া জনপ্রিয় অনলাইন নিউজ ‘দীপ্ত নিউজ’ সাইটের প্রিন্ট সংস্করণ এর শুভ সূচনা হল মহান বিজয় দিবসে ।

‘দীপ্ত নিউজ’ এর সৈয়দ মুজতবা আলী সড়কস্থ অস্থায়ী কার্যালয়ে  জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ ও জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক ইন্ডিপেনডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি নুরুল ইসলাম সেফুল পত্রিকাটির  ‘মোড়ক উন্মোচন’ করেন । বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ উনার বক্তব্যে আশা ব্যক্ত করে বলেন ‘সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে ‘দীপ্ত নিউজ’ গুরুত্বপূণ ভুমিকা রাখবে’ । এসময় প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের মধ্যে  জেলা সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক ও ওপেন আই ডটকমের সম্পাদক বেলাল তালুকদার, ফোরামের সমাজকল্যাণ সম্পাদক ও সাপ্তাহিক অর্থকাল জেলা প্রতিনিধি শাহনেওয়াজ চৌধুরী সুমন, সংগটনটির প্রচার সম্পাদক ও দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি আবুল হায়দার তরিক, সহ প্রচার সম্পাদক জাকির হোসেন, তথ্য সম্পাদক চৌধুরী মোহাম্মদ মেরাজ, আব্দুল বাসিত, পলাশ দেব প্রমুখ। সবাই পত্রিকাটিরি উত্তোরত্তর সাফল্য কামনা করেন ।

 

‘দীপ্ত নিউজ’ সম্পাদক দুরুদ আহমেদ উপস্থিত সাবাইকে পত্রিকাটি প্রদান করেন এবং পত্রিকাটির  ‘মোড়ক উন্মোচনে উপস্থিত থাকায় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন । এছাড়াও নব প্রকাশিত এ পত্রিকাটি পত্রিকা সম্পাদক দুরুদ আহমেদ জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, রাজনৈতিক ব্যাক্তিবগÑসহ সুশীল সমাজের নানা ব্যাক্তিবর্গের হাতে তুলে দেন ।