• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

হবিগঞ্জ-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়ার সমর্থনে নিউইয়র্কে মতবিনিময় সভা

admin
প্রকাশিত ডিসেম্বর ২০, ২০১৮
হবিগঞ্জ-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়ার সমর্থনে নিউইয়র্কে মতবিনিময় সভা

ওপেন আই ডেক্স :  বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়ার সমর্থনে নিউইয়র্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ই ডিসেম্বর রোববার ব্রঙ্কসের একটি রেষ্টুরেন্টে ‘ড. রেজা কিবরিয়া সমর্থক গোষ্ঠী, নিউইয়র্ক’র ব্যানারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার পুত্র বিশিষ্ট অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়াকে বিজয়ী করার লক্ষে নিজ নিজ অবস্থান থেকে নবীগঞ্জ-বাহুবল প্রবাসীদের বিশেষ ভূমিকা রাখার আহ্বান জানান হয়।

নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটি ইউএসএ ইনকের সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরীর পরিচালনায় এ সভায় সভাপতিত্ব করেন নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটি ইউএসএ’র নির্বাচন কমিশনার মোবাশ্বির হুসেন চৌধুরী। সভায় টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়া।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ দুদু মিয়া, সাব্বির হোসেন,মৌলভী বাজারের কৃতি সন্তান কুইন্স এক্টভিষ্ট ও বিএনপি নেতা জাবেদ উদ্দিন, কাজী সাব্বির, শাহ গোলাম রাহিম শ্যামল, মির্জা মামুন, মামুন ইসলাম, শাহিন মিয়া, বেলাল আহমেদ, ইনাম চৌধুরী, রেজাউল করিম,বিএনপি নেতা এমদাদ তরফদার, আবুল কালাম আজাদ, ছহুল মিয়া প্রমুখ।
ড. রেজা কিবরিয়া টেলি কনফারেন্সে প্রবাসীদের সহযোগিতা কামনা করে বলেন, আমি নবীগঞ্জ-বাহুবলবাসীর জন্য কাজ করতে চাই। বাবার স্বপ্ন পূরণের জন্যে নবীগঞ্জ-বাহুবলে সংসদ সদস্য প্রার্থী হয়েছি। তিনি বলেন, বাবার ইচ্ছা ছিল নবীগঞ্জ-বাহুবল থেকে এমপি নির্বাচিত হয়ে জনসেবা করার। কিন্তু ঘাতকরা তাঁকে সে সুযোগ দেয়নি।
ড. রেজা কিবরিয়া তার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচন হবে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে আলোচিত ও নজীরবিহীন। আল্লাহ সঙ্গে থাকলে কোনো শক্তি নেই আমাকে পরাজিত করার।
যুক্তরাষ্ট্র প্রবাসী শাহ গোলাম রাহিম শ্যামল এলাকার উন্নয়নের স্বার্থে তার চাচাত ভাই ড. রেজা কিবরিয়াকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন সভা থেকে।
সভায় বক্তারা গণতন্ত্র পুনরুদ্ধার সহ জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে দেশবাসীকে নির্বাচনের মাঠে থাকার অনুরোধ জানান। তারা বলেন, আওয়ামী লীগ সরকার দেশকে ধ্বংস করেছে, দেশের মানুষের ওপর অত্যাচারের স্ট্রীম রুলার চালাচ্ছে। মানুষের শান্তি ফিরিয়ে আনতে, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার করতে ধানের শীষে ভোট দিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থীদের বিজয়ী করার বিকল্প নেই।