• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শেরপুরে সড়ক দুর্ঘটনায় আহত-৪ নিহত-১ 

admin
প্রকাশিত জানুয়ারি ২১, ২০২৩

উত্তম সরকার,বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে পিকআপ (রাস্তার পঙ্খীরাজ) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে পিকআপটি উল্টে দুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলেই খাইরুল ইসলাম (২৬) নামের এক মুরগীর ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আরোও ৪ জন আহত হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) সোয়া ৫টার দিকে মির্জাপুর ভাদরা এলাকায় আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। নিহত খাইরুল ইসলাম কাফুরা পশ্চিমপাড়া এলাকার মোখলেছুর রহমানের ছেলে। আহতরা হলেন, একই এলাকার জামাল হোসেন (৩৫), রায়হান (২৫), আবু সুফিয়ান (১৮), সোহান হাসান (২০)।

জানা যায়, মির্জাপুর ইউনিয়নের রাজাপুর এলাকায় মুরগির খামার থেকে মুরগি বোঝাই করে আঞ্চলিক সড়ক দিয়ে শেরপুরে দিকে আসছিল। এ সময় ভাদরা স্কুল এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা খুঁটির সাথে ধাক্কা লেগে পিকআপটি উল্টে গিয়ে দুড়ড়ে মুছড়ে যায়। এতে পিকআপের নিচে পড়ে মুরগি ব্যবসায়ি খাইরুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হয় এবং ৪জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে অবস্থা গুরুতর হওয়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স সাব অফিসার সিদ্দীকুর রহমান জানান, পিকআপটি বেপরোয়া গতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ১জন নিহত হয়। নিহতের পরিবার তাকে বাড়িতে নিয়ে যায়। আহতদের হাসপাতালে পাঠানো হয়।