• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাংলাদেশ প্রেস ক্লাব মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

admin
প্রকাশিত এপ্রিল ১৯, ২০২৩
বাংলাদেশ প্রেস ক্লাব মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

মৌলভীবাজার প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত সাংবাদিক সংগঠন (গভঃ রেজিঃ নং- ৯৮৭৩৬/১২) বাংলাদেশ প্রেস ক্লাব মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে শাড়ী, লুঙ্গি, পাঞ্জাবি সহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

(১৮ এপ্রিল) মঙ্গলবার বিকাল ০৪: ঘটিকার সময় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ প্রেস ক্লাব সিলেট বিভাগ ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতির সভাপতিত্বে ও বাংলাদেশ প্রেস ক্লাব মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মুফাদ আহমদ মুরাদ এর সঞ্চালনায় ঈদ উপহার বিতরণ করা হয়।
উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস ক্লাব মৌলভীবাজার জেলা শাখার উপদেষ্টা ড. এডভোকেট আবু তাহের বিশিষ্ট লেখক ও গবেষক, বাংলাদেশ প্রেস ক্লাব মৌলভীবাজার জেলা শাখার উপদেষ্টা ফরহাদ রশিদ, বাংলাদেশ প্রেস ক্লাব মৌলভীবাজার জেলা শাখার উপদেষ্টা মোহাম্মদ তাজুদুর রহমান, জিল্লুর রহমান, জেলার নির্বাহী সদস্য মামুন আহমদ, সাংবাদিক সালমান আহমদ সহ বাংলাদেশ প্রেস ক্লাবের বিভিন্ন ইউনিটের সাংবাদিক নেতৃবৃন্দেরা।
বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খানের নির্দেশনা সারাদেশ ব্যাপী ইফতার মাহফিল, সাংগঠনিক উন্নয়ন সভা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে।