• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ইকোনোমিকস ক্লাব এর অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

admin
প্রকাশিত নভেম্বর ৫, ২০১৯
ইকোনোমিকস ক্লাব এর অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

কাইয়ুম সুলতান: মৌলভীবাজার সরকারি কলেজের রয়্যাল ডিপার্টমেন্ট খ্যাত অর্থনীতি বিভাগের ছাত্র-ছাত্রীদের নিয়ে ইকোনোমিকস ক্লাব এর অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিভাগীয় প্রধান প্রফেসর শওকত আলমের সভাপতিত্বে এবং ইকোনোমিকস্ ক্লাবের সমন্বয়ক এম. এ. সামাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড: মোঃ ফজলুল আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর সাইফুদ্দীন আহমদ, দর্শন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক পরিষদের সম্পাদক দেবাশীষ দেবনাথ, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ও রসায়ন ক্লাবের সভাপতি মোঃ রফি উদ্দিন, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক আবু জাফর চৌধুরী, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ভূবন জয় আচার্য।
অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন মাস্টার্সের ছাত্র চৌধুরী মোহাম্মদ মেরাজ। এছাড়াও ইকনোমিকস ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন এইচ.এম. কামিল, সাব্বির খাঁন, রেজাউল করিম তারেক,আবু তাহের শাওন, রেহনুমা রুবাইয়াত, আবুল কালাম সুমন, নবাগত ১ম বর্ষেও শিক্ষার্থী তাইবা আক্তার। ক্লাবের প্রতিনিধিদের মাঝে উপস্থিত ছিলেন রিমা বেগম, সৌরভ দাস,আলমগীর সিদ্দিক, নাদিম আহমদ চৌধুরী, আজিজুল হক, মোঃ মাহফুজুর রহমান, অলক চন্দ, সৈয়দ হাবিব, শফিক আহমদ, আমিনুল হক,এ্যানি রাবী বৈদ্য, ইমন আহমেদ রানা প্রমুখ।
এর আগে কেক কেটে ক্লাবের শুভ উদ্বোধন করেন প্রফেসর ড. মোঃ ফজলুল আলী। এ সময় অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের নবাগত ছাত্র-ছাত্রীদের বরণ করে নেওয়া হয় এবং টি-শার্ট এর উন্মোচন করা হয়।