• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

লক্ষ্মীপুরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ

admin
প্রকাশিত ডিসেম্বর ১, ২০২১
  1. মোঃ আরিফ হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে দুই সন্তানের জননীকে বসতঘর থেকে স্বামীর পরিচয় দিয়ে জোরপূর্বক চোখ-মুখ বেঁধে তুলে নিয়ে রাতভর নির্যাতন করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে। বুধবার (১ ডিসেম্বর) সকালে নির্যাতিত গৃহবধূকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

চিকিৎসাধীন গৃহবধূ গণমাধ্যমকর্মীদের জানান, মঙ্গলবার রাত ৩ টার দিকে হঠাৎ একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে তার স্বামীর পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। দরজা খোলার সাথে-সাথে তার মুখ চেপে ধরে চোখ-মুখ বেঁধে ফেলা হয়। পরে তাকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে নিয়ে বেধম নির্যাতন করা হয়। তার স্বামী ঘটনার সময় মেঘনা নদীতে মাছ শিকারে ছিলেন। সকালে স্থানীয়রা রক্তাক্ত ও অর্ধ-বিবস্ত্র অবস্থায় ধানক্ষেত থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন নির্যাতিত গৃহবধূ।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার আনোয়ার হোসেনের কাছে জানতে চাইলে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি তিনি।

কমলনগর থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোঁজ নেয়া হয়েছে। অপরাধীদের চিহ্নিত করতে মাঠে কাজ করছে পুলিশ।