• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

রাজনগরের ফতেপুর ইউপি মেম্বার লুৎফুর রহমানের বিরুদ্ধে রাস্তার ইট তুলে বিক্রি করার অভিযোগ করল গ্রামবাসী

admin
প্রকাশিত মে ২৯, ২০২০
রাজনগরের ফতেপুর ইউপি মেম্বার লুৎফুর রহমানের বিরুদ্ধে রাস্তার ইট তুলে বিক্রি করার অভিযোগ করল গ্রামবাসী

রাজনগর প্রতিনিধিঃ  মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি মেম্বার লুৎফুর রহমানের বিরুদ্ধে রাস্তার ইট তুলে বিক্রি করার অভিযোগ করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার(২৮ মে) এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ উপজেলা নির্বাহী অফিসার রাজনগরের কাছে দিয়েছে গ্রামবাসী।
অভিযোগ সুত্রে জানা যায়, ৩/৪ মাস পুর্বে তুলাপুর গ্রামের ভিতরের ইট সলিং রাস্তায় ইট তুলে মাঠি ভরাটের কাজ করান ইউপি সদস্য লুৎফুর মেম্বার। গ্রামবাসীকে তখন তিনি বলেন মাঠি ভরাটের কাজ শেষ হলে ফের রাস্তা থেকে তুলা ইট রাস্তায় বিচানো হবে। কিন্তু চলতি বর্ষা মৌসুমে গ্রামের একমাত্র রাস্তাটি পায়ে হেঁটে চলাচলের অনুপযোগী হয়ে পড়ায় গ্রামবাসী ইউপি মেম্বারকে অনুরোধ করেন রাস্তা থেকে তুলে নেওয়া ইটগুলা রাস্তায় দিয়ে মানুষের দুর্ভোগ কিছুটা কমানোর। কিন্তু ইউপি মেম্বার গ্রামবাসীর অনুরোধের অনেকদিন পরও রাস্তায় পুরাতন ইট গুলা না দেওয়ায় তারা খোঁজ-খবর নিয়ে জানতে পারেন লুৎফুর মেম্বার রাস্তা থেকে তুলে নেওয়া সরকারী ইট গুলা বিভিন্ন জনের কাছে বিক্রি করে দিয়েছেন।
এরপর তারা গ্রামের মানুষের সাথে আলাপ-আলোচনা করে ইউএনও রাজনগরের কাছে একটি লিখিত অভিযোগ দেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য লুৎফুর রহমান জানান, গ্রামবাসীর সাথে আমার বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ চলছে। আর সে কারনেই তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। তবে রাস্তার ইটের ব্যাপারে তিনি বলেন, পি আই ও সাহেব নিজে এসে আমাকে মাপ-ঝোক দিয়ে বলেছে কতটুকু ইট তুলতে পারব। সে হিসেবে আমি ভাঙ্গাচোড়া আনুমানিক ৪/৫ শত ফুট ইট তুলেছি। রাজনগর উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল বলেন, অভিযোগের বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।