• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

১৯ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্ধ শেষ হয়েছে

admin
প্রকাশিত ডিসেম্বর ১০, ২০১৮
১৯ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্ধ শেষ হয়েছে
শাহনেওয়াজ চৌধুরী সুমন:  মৌলভীবাজারে আওয়ামীলীগ, বিএনপি ও অন্যান্য ইসলামী দল সহ জেলার চারটি আসনে মোট ১৯ জন প্রার্থীর বরাদ্ধের কাজ শেষ হয়েছে। রির্টানিং অফিসার ও জেলা প্রশাসকের কার্যালয়ে দলীয়  প্রতীক বরাদ্ধ কাজ সকাল থেকে শুরু হয়ে শেষ হয় দূপুরে।
মৌলভীবাজারে ৪টি আসনে যারা  প্রতীক নিয়েছেন তারা হলেন :-
মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) : বর্তমান সংসদ সদস্য আওয়ামীলীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য ও সরকার দলীয় হুইপ মোঃ শাহাব উদ্দিন, বিএনপি থেকে জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন আহমদ মিঠু, ইসলামী ঐক্য ফ্রন্ট থেকে আহমদ রিয়াজ এবং বাংলাদেশ ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা গিয়াস উদ্দিন।
মৌলভীবাজার-২ (কুলাউড়া) : বিএনপির নেতৃত্বাধিন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে সাবেক এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, আওয়ামীলীগের নেতৃত্বাধিন মহাজোট (গনফোরাম) থেকে এম এম শাহীন, বাংলাদেশ ইসলামি আন্দোলন থেকে হাফিজ মতিউর রহমান, বাংলাদেশ ইসলামি ঐক্যজোট থেকে মৌলানা আসলাম হোসাইন, বাংলাদেশ ওয়াকারার্স পার্টি বামফন্ট থেকে প্রশান্ত দেব সানা, জাতীয় পার্টি (এরশাদ) অ্যাডভোটে মাহবুবুল আলম শামীম।
মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) : জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, বাংলাদেশ খেলাফত মজলিসের লুৎফুর রহমান কামালী, বাসদ থেকে অ্যাডভোকেট মোঃ মগনু মিয়া, ইসলামী আন্দোল বাংলাদেশ থেকে মোঃ আসলম।
মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) : আওয়ামীলীগ থেকে সাবেক চীপ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ, বিএনপি থেকে মুজিবুর রহমান মুজিব, গনফোরাম থেকে অ্যাডভোকেট শান্তি পদ ঘোষ, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মাওলানা সালাউদ্দিন।