• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ক্লাব রঘুনন্দনপুর নাইট মিনিবার ফুটবর টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

admin
প্রকাশিত নভেম্বর ১৮, ২০১৮
ক্লাব রঘুনন্দনপুর নাইট মিনিবার ফুটবর টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

শহর প্রতিনিধিঃ ক্রিড়া মানুষকে অপরাধ প্রবনতা ও মাদকাশক্তি থেকে বিরত রাখে। তরুণ সমাজ খেলাধুলার প্রতি মনোযোগি হলে সামাজিক বৈষম্য ও অপরাধ প্রবনতা হ্রাস পাবে। সে লক্ষে শহরের দক্ষিণাঞ্চলে কাজ করে যাচ্ছে এক ঝাক উদ্যোমি তরুণদের সংগঠন ক্লাব রঘুনন্দনপুর। গত ৯ নভেম্বর শুক্রবার দিবাগত রাতে ক্লাব রঘুনন্দনপুর এর আয়োজনে ক্লাব রঘুনন্দনপুর নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ক্লাব রঘুনন্দন পুর এর সভাপতি সদর উদ্দিন এর সভাপতিত্বে এবং রুহিন ও মিজানের যৌথ উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা সদস্য মোঃ জামাল উদ্দিন সালামত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা সদস্য হেলাল উদ্দিন আহমদ, সাজ্জাদুর রহমান, শিশু মোল্লা মাছুম মিয়া, সাজ্জাদুর রহমান সাজ্জাত, মদুদ মিয়া, জবলু উদ্দিন,


এছাড়াও উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভাপতি পারভেজ আহমদ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম সালাম, সহসাধারণ সম্পাদক আদিল মোঃ সাবিত, অর্থ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুমেন আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আবেদ মজুমদার প্রমুখ।
বড়দের খেলায় ব্ল-স্করপিয়ন্স কে হারিয়ে দ্যা ডিফেন্ডার্স চ্যাম্পিয়ান ট্রফি অর্জন করে। ছোটদের খেলায় দ্যা সিটি নাইট রাইডার্স কে হারিয়ে আর.কে. সিক্সার্স চ্যাম্পিয়ান ট্রফি অর্জন করে।