• ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সৈয়দ শাহ্ মোস্তফা রহঃ সোস্যাল অর্গানাইজেশন এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

admin
প্রকাশিত এপ্রিল ২, ২০২৪
সৈয়দ শাহ্ মোস্তফা রহঃ সোস্যাল অর্গানাইজেশন এর  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শাহনেওয়াজ চৌধুরী সুমন : আত্ম সংযমের মাস পবিত্র মাহে রমজান, মানবিক গুণাবলী অনুশীলন এর এ মাসে সামাজিক ও মানবিক কাজে নিয়োজিত সামাজিক সংগঠন সৈয়দ শাহ্ মোস্তফা রহঃ সোস্যাল অর্গানাইজেশন মৌলভীবাজার এর উদ্যোগে অনুষ্ঠিত হলো মাহে রমাদ্বান শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল ।

৩০মার্চ (শনিবার) বিকেলে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে অনুষ্ঠিত এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান । সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ এম রাসেল মোস্তফা র সভাপতিত্বে ও আলী হোসেন রাজন এর সঞ্চালনায় উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, মনসুর নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: মিলন বকস, যুক্তরাজ্য কমিউনিটি লিডার সংগঠনের উপদেষ্টা এম এ কাইয়ূম তালুকদার, বোরহান উদ্দিন ইসলামী সোসাইটির সভাপতি এম মুহিবুর রহমান মুহিব প্রমুখ ।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে সৈয়দ শাহ মোস্তফা রহঃ সোস্যাল অর্গানাইজেশন এর উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন । এ সময় সংগঠনের বিভিন্ন প্রবাসী সদস্যদের মধ্যে সম্মাননা স্মারক প্রদান করা হয় । উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সংগঠনের‌ সদস্যদের মধ্যে সহ-সভাপতি শেখ নজরুল ইসলাম, সাইফুর রহমান চৌধুরী, নাজমুল চৌধুরী ,সাধারণ সম্পাদক রেজা খান বেহেশতী,অর্থ সম্পাদক ইকবাল হোসাইন, মুক্তাদির আহমদ, হাবিব আহমদ, রকি খান, কামাল হোসাইন, হোসাইন আহমদ, আলী হোসাইন,সৈয়দ রাহাত, তানিম আহমদ, সৈয়দ বুরহান, মো: সায়মন, সৈয়দ আজিজ, মো: আলী, জামিল আহমদ, মো: আহসান কাদেরী, আব্দুস সামাদ আজাদ,সালমান আহমদ, রিফাত আহমদ, শাহিল আহমদ, রিয়াদ আহমদ, জিয়া আহমদ, আলী আহমদসহ সর্বস্তরের বিভিন্ন সাংগঠনিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

ইফতার পূর্বে দেশ ও প্রবাসের সকলের শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন সিরাজ নগর ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা মুফতি শেখ শিব্বির আহমদ । এ সময় প্রবাসী সদস্যদের মধ্যে শুভেচ্ছা ক্রেস্ট গ্রহণ করেন শেখ মো: আল আমিন, মো: মনিরুল ইসলাম চৌধুরী মোহন, মহসিন আহমদ রনী, সোহেল আহমদ, মিনহাজুল ইসলাম, ছাদির আহমদ, হাফেজ জাহিদ হাসান ও নজরুল ইসলাম ।

সংগঠনের প্রায় দুই শতাধিক সদস্য সহ জেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের আন্তরিক উপস্থিতির মধ্য দিয়ে সম্পন্ন হয় সৈয়দ শাহ্ মোস্তফা রহঃ সোস্যাল অর্গানাইজেশন মৌলভীবাজার এর ইফতার ও দোয়া মাহফিল ।